আনমনা হয়ে যাই
- মোহাম্মদ তারেক ০৫-০৫-২০২৪

আমি আনমনা হয়ে যাই..
তোর গভীর চোখে তাকালে নিজেরে হারাই..
যখন তোর হাত দুটো ছুঁই..
পৃথিবীর সীমা ছেড়ে অজানায় দু'পা এগোই..
তোর হাসি মাখা মুখ দেখে..
বেয়ে উঠি স্বপ্নের শিখরে চেতনারে দূরে রেখে..
অনুভবে তোর ছবি আঁকি..
নীরবে চুপিসারে ভালবাসা গৌরব গায়ে মাখি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।